২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ইপিজেড থানা এলাকায় সিএমপি কমিশনারের সিসি ক্যামেরা কার্যক্রমের উদ্বোধন

-

বন্দর নগরী চট্টগ্রামের ইপিজেড থানা এলাকার সল্টগোলা মোড় হতে সিমেন্ট ক্রসিং মোড় পর্যন্ত সর্বমোট ২১টি সিসি ক্যামেরা (আইপি ক্যামেরা) কার্যক্রমের উদ্বোধন করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: মাহাবুবর রহমান। গত মঙ্গলবার এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সিএমপি কমিশনার এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখা এবং অপরাধী শনাক্তে প্রত্যেক বাড়িওয়ালা এবং ব্যবসায় প্রতিষ্ঠানের মালিকদের বাড়ি ও ব্যবসায় প্রতিষ্ঠানের সামনে সিসি ক্যামেরা স্থাপনের জন্য অনুরোধ করেন। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকার জন্য এবং পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য নগরবাসীকে আহ্বান জানান। তিনি বলেন, পর্যায়ক্রমে সমগ্র মহানগর এলাকা সিসি ক্যামেরার আওতায় আনা হবে এবং সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রণ করা যাবে বলে তিনি মন্তব্য করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার (বন্দর) মো: হামিদুল আলম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) ফাতিহা ইয়াছমিন, কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগর কমিটির সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন। ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির আহ্বায়ক মো: আসলাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সিসিটিভি ক্যামেরার পৃষ্ঠপোষক তাহমিনা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোরশেদ আলম চৌধুরী তাজুসহ স্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল