২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সব অন্যায় ও অবিচারের বিরুদ্ধে তরুণদের রুখে দাঁড়াতে হবে : ডা: শাহাদাত

-

সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘ফ্রেন্ডস ফর লাইফ’-এর বর্ষপূর্তি অনুষ্ঠান সম্প্রতি নগরীর পাহাড়তলীর একটি কমিউনিটি সেন্টারে অনু্িষ্ঠত হয়েছে। বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেন, তরুণরাই এ দেশের ভবিষ্যৎ। তাদের হাতেই এই রাষ্ট্রের আগামীর মালিকানা। তরুণরা চাইলে এই সমাজকে পাল্টে দিতে ভূমিকা রাখতে পারে। সব সামাজিক আন্দোলনে তাদের ভূমিকা অগ্রগণ্য। ১৯৫২ থেকে ১৯৭১ ও ১৯৯০-এর স্বৈরাচারবিরোধী আন্দোলনসহ সব আন্দোলন সংগ্রামে তরুণ সমাজের ভূমিকা ছিল সবচেয়ে বেশি। এরা অন্যায়ের কাছে মাথানত করে না কখনো। তাই সমাজ ও রাষ্ট্রের সব অন্যায় অবিচারের বিরুদ্ধে তরুণ সমাজকেই রুখে দাঁড়াতে হবে। এজন্য সুশিক্ষিত ও স্বশিক্ষিত হওয়ার কোনো বিকল্প নেই।
সংগঠনের সভাপতি সুহাইল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শামসুল হক, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, বিএনপি নেতা নূর হোসেন, নিজাম উদ্দিন, ছাত্রদল নেতা সৌরভ প্রিয় পাল, শাহাদাত হোসেন নাবিল, জহির চৌধুরী, আদিল, হাবিবুর রহমান, মো: কাইয়ুম, অয়ন, আনিকা, লিজা, মুক্তা, সুবর্ণা, রিয়াদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান

সকল