২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রাম বাণিজ্যমেলায় থাকছে কলাপাতা থেকে ফাইবার উৎপাদনের স্টল : চেম্বার সভাপতি

-

বন্দরনগরী চট্টগ্রামের রেলওয়ে পলোগ্রাউন্ডে শুরু হওয়া মাসব্যাপী ২৭তম আন্তর্জাতিক বাণিজ্যমেলায় (সিআইটিএফ) এবার আকর্ষণ হিসেবে কলাপাতা থেকে ফাইবার উৎপাদনের স্টল থাকছে বলে জানিয়েছেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম।
গত মঙ্গলবার সকালে চেম্বার মিলনায়তনে মেলা উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান তিনি। এ সময় মেলা কমিটির চেয়ারম্যান মো: নুরুন নেওয়াজ সেলিম লিখিত বক্তব্য তুলে ধরেন। চেম্বার সভাপতি মাহবুবুল আলম সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এ সময় উপস্থিত ছিলেন মেলার কো-চেয়ারম্যান ও চেম্বারের সহসভাপতি সৈয়দ জামাল আহমেদ, পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, তরফদার রুহুল আমিন, জহির উদ্দিন মো: আলমগীর, কামাল মোস্তফা চৌধুরী, অঞ্জন শেখর দাশ, সৈয়দ ছগীর আহমদ প্রমুখ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ৪ লাখ বর্গফুটের মেলা প্রাঙ্গণে থাকছে ২২টি প্রিমিয়ার গোল্ড প্যাভিলিয়ন, দু’টি প্রিমিয়ার প্যাভিলিয়ন, ১৮০টি প্রিমিয়ার মেগা স্টল, ১০টি প্রিমিয়ার গোল্ড স্টল, ১০টি প্রিমিয়ার স্টল, ছয়টি স্ট্যান্ডার্ড স্টলও দু’টি রেস্টুরেন্ট, পার্টনার কান্ট্রি থাই জোন ও চারটি আলাদা জোন নিয়ে সাড়ে ৪ শ’র অধিক প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। যাতে দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের পাশাপাশি অংশ নিচ্ছে থাইল্যান্ড, ভারত, ইরান ও দক্ষিণ কোরিয়ার স্টল। এবার মেলায় প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে ১২ টাকা। প্রথমবারের মতো এবার ই-টিকিটিং ও এসএমএস’র মাধ্যমে টিকিট কাটার ব্যবস্থা রাখা হয়েছে, মেলায় সার্বক্ষণিক অ্যাম্বুলেন্স সুবিধা, স্বাস্থ্য পরীক্ষা, পুলিশের সেবাসহ প্রতিবন্ধীদের জন্য আলাদা স্টল রাখা হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে মাসব্যাপী এই মেলা।

 


আরো সংবাদ



premium cement
তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি

সকল