২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুতুবদিয়া সমিতির দ্বিবার্ষিক সম্মেলনে বক্তারা কুতুবদিয়া হবে দক্ষিণ চট্টগ্রামের অন্যতম পর্যটন জোন

-

সমন্বিত উদ্যোগ নিলে দক্ষিণ চট্টগ্রামের কুতুবদিয়া দ্বীপটি হবে অন্যতম পর্যটন জোন। যোগাযোগ ও অবস্থানগত কারণে এই দ্বীপটির সম্ভাবনা ও গুরুত্ব অনেক রয়েছে। গত ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় চট্টগ্রাম প্রেস ক্লাব বঙ্গবন্ধু মিলনায়তনে কুতুবদিয়া সমিতির দ্বি-বার্ষিক সম্মেলনে বক্তারা এ কথা বলেন।
সমিতির সভাপতি ডাক্তার এ কে এম ফজলুল হক এতে সভাপতিত্ব করেন। সমিতির সেক্রেটারি জেনারেল মুজিবুল হক ছিদ্দিকী বাচ্চু ও যুগ্ম সম্পাদক ইসমাইল খান সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে অতিথি ছিলেনÑ সমিতির প্রধান উপদেষ্টা শফিউল আলম, উপদেষ্টা পরিষদের সদস্য ড. মো: কামাল হোসেন, অধ্যাপক নুরুল হুদা কুতুবী, অধ্যক্ষ মোজাম্মেল হক, শাহজাদা মনিরুল মন্নান, এস এস মুকতার আহমদ, মো: ইসমাইল কুতুবী, শাকের উল্লাহ, মো: নুরুল হোসেন বাহাদুর, সমাইল খান, জাহাঙ্গীর আলম, কারিমুল ইসলাম, মোহাম্মদ শাহনেওয়াজ, মামুন ইলাহী প্রমুখ।
সম্মেলনে কুতুবদিয়ার আন্তর্জাতিক ও জাতীয়ভাবে স্বীকৃতি পাওয়া ব্যক্তিদেরকে সংবর্ধনা দেয়া হয় এবং ২০১৯ ও ২০২০ সালের জন্য একটি কার্যকরী কমিটি সর্বসম্মতিক্রমে ঘোষণা করা হয়। ডাক্তার এ কে এম ফজলুল হক সভাপতি ও মুজিবুল হক ছিদ্দিকী বাচ্চুকে সেক্রেটারি করে ২৩ সদস্যবিশিষ্ট দুই বছরের জন্য একটি কমিটি গঠিত হয়। সম্মেলনে নির্বাচন পরিচালনা করেন সমিতির প্রধান উপদেষ্টা শফিউল আলম।


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে

সকল