২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাদার্ন ইউনিভার্সিটিতে ক্যারিয়ার টক

-

সাদার্ন ইউনিভার্সিটির ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে অধ্যয়নরত বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে মোটিভেশনাল প্রোগ্রাম ক্যারিয়ার টক সম্প্রতি ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়েছে। মূলত অ্যাকাডেমিক শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের কাক্সিক্ষত ক্যারিয়ার গঠনে প্রস্তুতি কেমন হওয়া দরকার এ সম্পর্কে ধারণা দিতে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সাদার্ন ইউনিভার্সিটি ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের উপ-পরিচালক রিজোয়ান রাজনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রোগ্রামে মুখ্য আলোচক ছিলেন ইউনিভার্সিটির ইইই বিভাগের সাবেক শিক্ষার্থী ও বিসিএস কর্মকর্তা প্রকাশ দেবনাথ ও বিশেষ বক্তা ছিলেন একই বিভাগের আরেক ছাত্র ক্যারিয়ার কনসালটেন্ট ও আইটি বিশেষজ্ঞ ওমর ফারুক চৌধুরী। মুখ্য আলোচক প্রকাশ দেবনাথ বিসিএসসহ বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতির খুঁটিনাটি বিষয় এবং কৌশল নিয়ে আলোচনার পাশাপাশি সরকারি চাকরির গুরুত্ব তুলে ধরেন।
বিশেষ আলোচক ওমর ফারুক চৌধুরী বেসরকারি ব্যাংকিং খাতকে গুরুত্ব দিয়ে ক্যারিয়ার ও ইন্টারভিউ প্রস্তুতি সম্পর্কে শিক্ষার্থীদের অবহিত করেন।
সমাপনী বক্তব্যে রিজোয়ান রাজন ছাত্রজীবনকে প্রস্তুতিকাল উল্লেখ করে এখনই সিদ্ধান্ত নিয়ে আগামীর চ্যালেঞ্জ মোকাবেলার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠান আয়োজনের অন্যতম সংগঠক আরাফাতুল ইসলাম ও মো: ফয়সাল আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন। পরে আলোচকদের সাদার্ন ইউনিভার্সিটির পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।


আরো সংবাদ



premium cement
আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা

সকল