২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বিত্তশালীরা সহযোগিতার হাত বাড়িয়ে দিলে দরিদ্র মানুষ উপকৃত হবে : চসিক মেয়র

-

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেছেন, অসহায় গরিব হতদরিদ্রদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীরা এগিয়ে এলে হতদরিদ্র মানুষগুলো উপকৃত হবেন। যার যার অবস্থান থেকে অসহায় মানুষদের পাশে দাঁড়ালে ইহকাল ও পরকালে সুখশান্তি ও সমৃদ্ধি বয়ে আনবে। চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোগে কাউন্সিলর মো: জহুরু আলম জসিমের সহযোগিতায় গরিব, দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ আহ্বান জানান।
সম্প্রতি পূর্ব ফিরোজ শাহ্ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কাউন্সিরর মো: জহুরুল আলম জসিম। বক্তব্য রাখেন সাবেক কমিশনার ও ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক এস এম আলমগীর, পাহাড়তলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আবছার মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মো: ইলিয়াছ খান, যুগ্ম সাধারণ সম্পাদক মো: মোস্তফা কামাল বাচ্চু প্রমুখ।
সিটি মেয়র বলেন, বর্তমান কাউন্সিলর মো: জহুরুল আলম জসিমের দায়িত্ব গ্রহণের চার বছরের মধ্যে ৭০ কোটি টাকার কাজ সম্পন্ন হয়েছে এবং আগামীতেও আরো ৩০ কোটি টাকার কাজ অনুমোদিত হয়ে চলমান রয়েছে, যা পাহাড়তলী ওয়ার্ডবাসীর কাছে দৃশ্যমান।
পরে অনুষ্ঠানে মোট ৬০০ দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

 


আরো সংবাদ



premium cement