২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পোর্ট সিটি ইউনিভার্সিটির স্প্রিং ২০১৯ সেশনের ক্লাস শুরু

-

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্প্রিং ২০১৯ ট্রাইমেস্টারের ক্লাস শুরু হয়েছে গত ৫ জানুয়ারি থেকে। বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য ও অ্যাকাডেমিক এডভাইজার অধ্যাপক ড. এম মজিবুর রহমান ও ভিসি প্রফেসর ড. মো: নূরল আনোয়ার এ সময় শ্রেণিকক্ষ পরিদর্শন করেন।
ক্লাস শুরু হওয়া বিভাগগুলো হলোÑ ব্যবসায় প্রশাসন, আইন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ফ্যাশন ডিজাইন, ইংরেজি ও সাংবাদিকতা। পরিদর্শনে ভিসি বলেন, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে বিশ্বমানের শিক্ষাপ্রতিষ্ঠানে পরিণত করতে আমরা বদ্ধপরিকর। এ জন্য অভিজ্ঞ শিক্ষক দ্বারা পাঠদানের ব্যবস্থা করেছি। পাশাপাশি আধুনিক সুযোগ-সুবিধাসংবলিত ল্যাবরেটরি ও লাইব্রেরি প্রতিষ্ঠা করেছি। এ সময় উপস্থিত ছিলেনÑ বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন, বাণিজ্য অনুষদের ডিন, মানবিক, সমাজবিজ্ঞান ও ল অনুষদের ডিন, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক ও বিভিন্ন বিভাগের বিভাগীয় চেয়ারম্যান।

 


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল