২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন নাছির উদ্দিন

-

নতুন বছরের প্রথম দিনে আনুষ্ঠানিকভাবে সরকারের শিক্ষা মন্ত্রণালয় থেকে প্রাপ্ত বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়েছে। বাংলাদেশ মহিলা সমিতি বালিকা সমিতি বিদ্যালয় ও কলেজের সভাপতি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন গত মঙ্গলবার সকালে বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজ (বাওয়া) এবং অংকুর সোসাইটি বালিকা উচ্চবিদ্যালয়ের ছাত্রীদের হাতে বই তুলে দিয়ে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রায় আট হাজার এবং অংকুর সোসাইটি বালিকা উচ্চবিদ্যালয়ের ছাত্রীর মাঝে বার হাজার বই বিনামূল্যে বিতরণ করা হয়। এই উপলক্ষে বাওয়া বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠানে প্রতিষ্ঠান প্রধান আনোয়ারা বেগম সভাপতিত্ব করেন। সভায় অন্যান্যের বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটি সদস্য জামশেদুল আলম চৌধুরী, শফিকুল আলম, জিয়া উদ্দিন শাহীন, মোহাম্মদ সালাউদ্দিন, শিক্ষক প্রতিনিধি আবদুল মোমিন, শিমুল মহুরী ও হাসিনা বেগম উপস্থিত ছিলেন।
অংকুর বালিকা উচ্চবিদ্যালয়
এরপর নাছিরবাদ অংকুর সোসাইটি বালিকা উচ্চবিদ্যালয়ের সভাপতি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ করেন। এই সময় প্রতিষ্ঠান প্রধান লিলি বড়–য়া, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মুহাম্মদ শাহ আলম, সৈয়দ শাহরিয়ার পারভেজ, শিপ্তী মহাজন, শিক্ষক প্রতিনিধি দেল আফরোজ খানম, এহসানুজ্জমানও সহকারী শিক্ষক চন্দন কুমার দাশ এবং সোসাইটির সাবেক পরিচালক মোহাম্মদ সাজ্জাদও প্রকৌশলী হারাধান আচার্য প্রমুখ উপস্থিত ছিলেন।
এ ছাড়া চট্টগ্রাম সিটি করপোরেশন পরিচালিত মাধ্যমিক, প্রাথমিক ও কিন্ডারগার্টেন বিদ্যালয়ের ৪০ হাজার শিক্ষার্থীর মাঝে ৪০ লাখ বিনামূল্যের বই বিতরণ করা হয়।

 


আরো সংবাদ



premium cement
রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন

সকল