১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রাম-৮ আসনের ধানের শীর্ষ প্রার্থী আবু সুফিয়ানের গণসংযোগ

-

চট্টগ্রাম-৮ আসনের (বোয়ালখালী, চান্দগাঁও, পাঁচলাইশ ও বায়েজিদ) বিএনপির মনোনীত প্রার্থী আবু সুফিয়ান ২৪ ডিসেম্বর সকালে ধানের শীষের সমর্থনে বোয়ালখালীর চরণদ্বীপে গণসংযোগ করেছেন। তিনি সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম চৌধুরীর কবর জিয়ারত করে গণসংযোগ শুরু করে ভরা পুকুর পাড়, ফকিরাখালী, মোল্লার খালের মুখ, ছৈয়দনগর, চান্দার হাট, হাজীপাড়াসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছাবিনিময় করেন। এ সময় সর্বস্তরের জনসাধারণ স্বতঃস্ফূর্তভাবে তার সাথে গণসংযোগে অংশ নেন। নেতাকর্মীরা এলাকার সাধারণ জনগণের মাঝে ধানের শীষে ভোট চেয়ে প্রচারপত্র বিলি করেন। এ সময় সমবেত জনতার উদ্দেশে আবু সুফিয়ান বলেন, চরণদ্বীপের কৃতী সন্তান সিরাজুল ইসলাম চৌধুরী ১৯৯১ সালে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর বোয়ালখালীর কালুরঘাট-ভাণ্ডালজুড়ি সড়ক নির্মাণ করেছিলেন। বর্তমানে তা খুবই নাজুক অবস্থায় রয়েছে। আমি নির্বাচিত হলে ভাণ্ডালজুড়ি সড়ক পুনর্নির্মাণসহ যাতায়াত ব্যবস্থার উন্নয়নে আন্তরিকভাবে পদক্ষেপ গ্রহণ করব। কর্ণফুলী নদীভাঙন থেকে বোয়ালখালীবাসীকে রায় কার্যকর ব্যবস্থা নেবো।
গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি জানে আলম, সাবেক এমপি সিরাজুল ইসলাম চৌধুরীর সন্তান মহানগর বিএনপির সদস্য মুহিবুল ইসলাম চৌধুরী রাসেল, শহিদুল ইসলাম চৌধুরী শাহিন, বিএনপি নেতা হাজী আহমদ নবী, আইয়ুব খান, রহমত আলী, সরওয়ার আলমগীর, আক্কাস খান, কামাল উদ্দিন, মফিজুর রহমান, এমদাদ আনসারী, মো: বেলাল, মো: সেলিম, জি এম মহসিন, হাজী মো: ইসমাইল, মো: ওয়াসিম, মাহবুব উদ্দিন খোকন প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল