১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

লুব-রেফের ৪র্থ কাস্টমার ফিডব্যাক সেমিনার অনুষ্ঠিত

-

লুব-রেফ (বাংলাদেশ) লিমিটেডের চতুর্থবারের মতো কাস্টমার ফিডব্যাক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি চট্টগ্রাম নগরীর সাগরিকা রোডস্থ প্রধান কার্যালয়ে অনুষ্ঠিক সেমিনারে বিভিন্ন কোম্পানির স্বত্বাধিকারী ও ঊর্ধ্বতন কর্মকর্তাসহ শতাধিক প্রতিনিধি অংশগ্রহণ করেন।
এ সময় প্রতিনিধিরা মান নিয়ন্ত্রণ ও ল্যাবরেটরিতে উন্নত প্রযুক্তি ও যন্ত্রপাতির ব্যবহার পর্যবেক্ষণ করেন। প্রতিনিধিরা এ ধরনের উদ্যোগ ও দ্রুত সেবার জন্য লুব-রেফ (বাংলাদেশ) লিমিটেডকে ধন্যবাদ জানান।
কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউসুফের পক্ষে জেনারেল ম্যানেজার ড. খন্দকার জাকির হোসেন প্রতিনিধিদের ধন্যবাদ জানান। এ সময় উপস্থিত ছিলেন কোম্পানির সহকারী ব্যবস্থাপক (ল্যাবরটরি) ড. সাইফ উদ্দিন, রিজিওনাল সেলস ম্যানেজার তাজুল ইসলাম, অপারেশন ম্যানেজার নাঈম সিদ্দিকি, মানবসম্পদ ব্যবস্থাপক আজগর হোসেন রানা প্রমুখ।
উল্লেখ্য, লুব-রেফ (বাংলাদেশ) লিমিটেডের ল্যাবরটরিটি বাংলাদেশ অ্যাক্রিডিটেশন বোর্ড (বিএবি) অনুমোদিত লুব, ফুয়েল ও ট্্রান্সফরমার অয়েলের গুণগত মান নির্ণয়ের জন্য সব ধরনের ফিজিক্যাল ও কেমিক্যাল টেস্টিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল

সকল