২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্ট

আইআইইউসির ইইই বিভাগকে হারিয়ে ফার্মেসি চ্যাম্পিয়ন

-

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের স্টুডেন্ট অ্যাফেয়ার্স ডিভিশন আয়োজিত আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্ট-১৮ তে ট্রিপল ই বিভাগকে ২-০ গোলে হারিয়ে ফার্মেসি বিভাগ চ্যাম্পিয়ন হয়েছে। গত সোমবার ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল এবং সেরা গোলদাতা ও সেরা খেলোয়াড়কে পুরস্কার দেন আইআইইউসির প্রো ভাইস চ্যান্সেলর এবং ভাইস চ্যান্সেলর (চলতি দায়িত্ব) প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদী।
জমজমাট ও টান টান উত্তেজনাপূর্ণ এই ফাইনাল খেলায় উভয় দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। প্রথমার্ধের খেলায় ১-১ গোলে ড্র ছিল। দ্বিতীয়ার্ধে ট্রিপল ই আবার ২-১ গোলে এগিয়ে যায়। কিন্তু ফার্মেসি বিভাগ দ্বিতীয় গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনলে খেলা শেষ পর্ষন্ত টাইব্রেকারে গড়ায়। নির্ধারিত সময়ের খেলায় গোলগুলো করে ট্রিপল ই বিভাগের আকতারুজ্জামান অনিক ও তানভীর এবং ফার্মেসি বিভাগের রবিন ও শামসু। টাইব্রেকারে শেষ হাসিটা হেসে চ্যাম্পিয়ন হয় নাইজেরিয়ান খেলোয়াড় সমৃদ্ধ ফার্মেসি বিভাগ। খেলা শেষে বিপুলসংখ্যক ছাত্র-শিক-কর্মকর্তা-কর্মচারীর উপস্থিতিতে উৎসবমুখর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইআইইউসির প্রো ভাইস চ্যান্সেলর এবং ভাইস চ্যান্সেলর (চলতি দায়িত্ব) প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদী। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আইআইইউসির ব্যবসায় শিা অনুষদের ডিন প্রফেসর ড. মুহাম্মদ মাহবুবুর রহমান, রেজিস্ট্রার কর্নেল (অব:) মোহাম্মদ কাসেম পিএসসি এবং প্রক্টর ড. কাওসার আহমেদ। সভাপতি হিসেবে স্বাগত বক্তব্য রাখেন স্টুডেন্ট অ্যাফেয়ার্স ডিভিশনের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ মামুনুর রশীদ। স্ট্যাডের অতিরিক্ত পরিচালক কবি চৌধুরী গোলাম মাওলার সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন ডিপার্টমেন্টের শিক্ষকমণ্ডলী এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ ফুটবল টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতা হন ফার্মেসি বিভাগের নাইজেরিয়ান খেলোয়াড় আবদুল্লাহ, সেরা খেলোয়াড় হয় ট্রিপল ই বিভাগের আকতারুজ্জামান অনীক। পরিচ্ছন্ন খেলার জন্য পুরস্কৃত হয় ইকোনমিকস অ্যান্ড ব্যাংকিং বিভাগ।
উল্লেখ্য, ১০ দিনব্যাপী আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্ট-১৮ গত ২৪ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে শুরু হয়। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্ট উদ্বোধন করেছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরী। নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত এ টুর্নামেন্ট থেকে আইআইইউসির প্রতিটি ডিপার্টমেন্ট থেকে একটি দল অংশ নেয়।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী

সকল