১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

প্রধানমন্ত্রীর কাছ থেকে সমবায় পদক নিলেন চসিক মেয়র নাছির

-

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পদক গ্রহণ করলেন দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের পে সোসাইটির সভাপতি ও চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন। গত রোববার ঢাকা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় সমবায় পুরস্কার-২০১৭ হিসেবে তিনি এ পদক গ্রহণ করেন।
দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটির ৬৭ বছরের ইতিহাসে প্রথম জাতীয় সমবায় পুরস্কারে ভূষিত হলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। জাতীয় সমবায় দিবস উপলে ১০টি ক্যাটাগরিতে দেশের সফল সমবায়ীদের এ পুরস্কার দেয়া হয়।
আ জ ম নাছির উদ্দিন বলেন, ৬৭ বছর আগে নগরের আবাসন সমস্যা সমাধানকল্পে চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি প্রতিষ্ঠিত হয়। সোসাইটির সভাপতি হিসেবে আমি দায়িত্ব গ্রহণের পর এই প্রথম জাতীয় পুরস্কারপ্রাপ্ত হলো সোসাইটি। এর মাধ্যমে সোসাইটির সব ধরনের উন্নয়ন কার্যক্রমে সরকারিভাবে স্বীকৃতি প্রদান করা হয়, যা চট্টগ্রামবাসী তথাচিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সব সদস্যের জন্য গৌরবের।
অনুষ্ঠানে বক্তব্য দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, প্রতিমন্ত্রী মো: মশিউর রহমান রাঙ্গা, সমবায় সচিব মো: কামাল উদ্দীন তালুকদার এবং সমবায় অধিদফতরের নিবন্ধক ও মহাপরিচালক মোহাম্মদ আবদুল মজিদ এবং বাংলাদেশ জাতীয় সমবায় ইউনিয়নের সভাপতি শেখ নাদের হোসেন লিপু। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সোসাইটির সহসভাপতি মোহাম্মদ ইদ্রিছ ও সম্পাদক মোহাম্মদ শাহজাহান অংশগ্রহণ করেন।

 


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল