১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

চবি গণিত বিভাগের সুবর্ণজয়ন্তী ২ ও ৩ নভেম্বর

-

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় গণিত বিভাগের সুবর্ণ জয়ন্তী আগামী ২ ও ৩ নভেম্বর নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হবে। এই আয়োজনে অংশ নিতে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন ও সুবর্ণ জয়ন্তী উদযাপনসংক্রান্ত হালনাগাদ তথ্য গণিত বিভাগের ওয়েবসাইটে পাওয়া যাবেÑ যঃঃঢ়ং://সধঃয.পঁ.ধপ.নফ।
এদিকে চবি গণিত বিভাগের ৫০ বছরপূর্তিতে সুবর্ণ জয়ন্তী উদযাপনে সকল ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা দিন দিন বেড়েই চলেছে। প্রাক্তন শিক্ষার্থীর আলাদা করে সুবর্ণ জয়ন্তী উদযাপন করার অভিপ্রায় ব্যক্ত করলে গত ১৪ সেপ্টেম্বর নগরীর বাদশা মিয়া রোডস্থ চবির চারুকলা ইনস্টিটিউটে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. ইফতেখার উদ্দীন চৌধুরীর উপস্থিতিতে সুবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদের আহ্বায়ক ও গণিত বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. গণেশ চন্দ্র রায়ের নেতৃত্বে শিক্ষক প্রতিনিধিগণ ও সংশ্লিষ্ট প্রাক্তন শিক্ষার্থীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সবার বক্তব্য শুনে ভিসি গণিত বিভাগকে এককভাবে সুবর্ণ জয়ন্তী আয়োজন করার নির্দেশনা প্রদান করেন। এক্ষেত্রে তিনি কমিটিতে প্রাক্তন শিক্ষার্থীদের অন্তর্ভুক্তির ব্যাপারে গুরুত্বারোপ করেন এবং সবাইকে সহযোগিতা করার আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement
টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ

সকল