২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

এ জে চৌধুরী কলেজ সরকারি করা হবে ভূমি প্রতিমন্ত্রী

-

ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেছেন, এ জে চৌধুরী কলেজকে সরকারীকরণ করা হবে। তিনি বলেন, শিায় অভাবনীয় সাফল্য অর্জন করা সম্ভব হয়েছে বলে বাঙালি জাতি আজ বিশ্বের দরবারে সম্মানের ও গৌরবের আসন লাভ করেছে। মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে শিার্থীরা সহজেই উপবৃত্তির টাকা পেয়ে যাচ্ছে। বছরের প্রথম দিন সবার হাতে বিনামূল্যে বই তুলে দিয়ে সরকার শিা খাতকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। ফলে বাংলাদেশ অতি অল্প সময়ের মধ্যে অগ্রগতি ও সফলতার চূড়ান্ত পর্যায়ে পৌঁছে যেতে পেরেছে। ১৯৭৫ সালের পরে যা কখনো কল্পনাও করা যেত না, বাংলাদেশ আজ তা দেখিয়ে দিয়েছে। প্রতি উপজেলায় একটি কলেজ সরকারি হওয়ার কথা উল্লেখ করে তিনি কর্ণফুলী উপজেলার একমাত্র কলেজ এ জে চৌধুরী কলেজকে সরকারি করা হবে বলেও ঘোষণা দেন।
তিনি সম্প্রতি পশ্চিম পটিয়া এ জে চৌধুরী ডিগ্রি কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। সৈয়দ জামাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অধ্য মোহাম্মদ জসীম উদ্দীন, কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক চৌধুরী প্রমুখ। এতে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান বানাজা বেগম নিশি, ইউএনও, গভর্নিং বডির সদস্য মো: নজরুল ইসলাম চৌধুরী, মো: ফোরকান উদ্দীন, মো: জাফর ইকবাল, মো: ইলিয়াছ, মো: হারুন অর রশীদ প্রমুখ। প্রধান অতিথি পুষ্পস্তবক দিয়ে নবীনদের বরণ করে নেন।


আরো সংবাদ



premium cement
কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী

সকল