২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাদার্ন ভার্সিটিতে ইয়ুথ লিডারশিপ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

-

সাদার্ন ইউনিভার্সিটিতে ইয়ুথ লিডারশিপ ইন ভলান্টিয়ারিং অ্যান্ড কমিউনিটি সোস্যাল ওয়ার্ক’ বিষয়ক কর্মশালা সম্প্রতি ইউনিভার্সিটির সম্মেলন কে অনুষ্ঠিত হয়েছে। জাতিসঙ্ঘের সহযোগী সংস্থা পিআরএমই (প্রিন্সিপাল ফর রেসপন্সিবল ম্যানেজমেন্ট এডুকেশন) এবং অ্যাকাডেমিক ইম্পেক্টের সমর্থনে আন্তর্জাতিক যুবদিবস উপলে এ কর্মশালার আয়োজন করা হয়। এতে প্রশিণ প্রদান করেন ক্যারিয়ার প্ল্যানিং বিষয়ের শিক এবং সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, গ্লোবাল ইয়ুথ বায়োডাইভার্সিটি নেটওয়ার্ক চিটাগাংয়ের কো-অর্ডিনেটর পিম্পল বড়–য়া নীল, এশিয়ান টিভির রিপোর্টার ইয়াসির সিলমি এবং নাট্যকার ও নির্দেশক প্রদীপ দেওয়ানজী। কর্মশালায় প্রশিকেরা পাঁচ সেশেনে ইয়ুথ লিডারশিপের ল্য ও উদ্দেশ্য, সংজ্ঞা, গুণাবলি, নৈতিকতা ও আচার-আচরণ, নেতৃত্বের দতা অর্জন, যোগাযোগ দতা, কনফিক্ট ম্যানেজমেন্ট, প্রবলেম সলভিং অ্যান্ড ডিসিশন মেকিংসহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।
সাধারণ শিা বিভাগের প্রধান ড. সাখাওয়াত উল্লাহ চৌধুরীর পরিকল্পনা ও সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত কর্মশালায় অংশগ্রহণ করেন ইউনিভার্সিটির ইংরেজি, ইইই, কম্পিউটার সায়েন্স, ফার্মেসি, আইন ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিার্থীরা। পরে অংশগ্রহণকারী শিার্থীদের হাতে সনদপত্র তুলে দেন নাট্যব্যক্তিত্ব প্রদীপ দেওয়ানজী।

 

 


আরো সংবাদ



premium cement
আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

সকল