২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
চট্টগ্রাম মহানগরী জামায়াতের সভায় নজরুল ইসলাম

নির্বাচন থেকে দূরে রাখতে শাহজাহান চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য এবং চট্টগ্রাম মহানগরী জামায়াতের সেক্রেটারি মুহাম্মদ নজরুল ইসলাম বলেছেন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নেতা, প্রবীণ পার্লামেন্টারিয়ান বয়োবৃদ্ধ মজলুম জননেতা শাহজাহান চৌধুরী একজন অসুস্থ ও শারীরিকভাবে খুবই দুর্বল লোক। তাকে অন্যায়ভাবে পুলিশ গ্রেফতার করে চরম মানবাধিকার লঙ্ঘন করেছে। তার বিরুদ্ধে মিথ্যা মামলা ও রিমান্ডের নামে অত্যাচার, নির্যাতন ও জুলুম করে হয়রানি করছে। তিনি অত্যন্ত জনপ্রিয় নেতা। জনগণের সেবা ও মানুষকে সাহায্য-সহযোগিতার কারণে তিনি জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে ডবলমুরিং, হালিশহর, পাহাড়তলী, খুলশী ও পাঁচলাইশ এলাকা তথা চট্টগ্রাম-১০ আসন এলাকায় বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ রাজনৈতিক সামাজিক কর্মকাণ্ডে জড়িত। তিনি চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকায় জামায়াতে ইসলামীর মনোনীত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে একজন সংসদ সদস্য প্রার্থী। তাকে নির্বাচন থেকে দূরে রাখার জন্য আওয়ামী লীগ ষড়যন্ত্র করে গ্রেফতার করেছে। আওয়ামী লীগ তার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করছে।
তিনি অবিলম্বে জননেতা শাহজাহান চৌধুরীর নিঃশর্ত মুক্তির দাবি জানান। জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর নেতৃবৃন্দের এক সভায় তিনি সভাপতির বক্তব্যে এ কথা বলেন।
নগর জামায়াত নেতৃবৃন্দের সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নগর জামায়াতের প্রচার সম্পাদক মোহাম্মদ উল্লাহ, নগর কর্মপরিষদ সদস্য এম ছিদ্দিকুর রহমান, পাঁচলাইশ থানা জামায়াতের আমির ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর অধ্য শামসুজ্জামান হেলালী, হালিশহর থানা আমির আবু শাফায়াত, জামায়াত নেতা নাছির উদ্দিন, আব্দুল কাদের ও এফ কে আজম প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল