১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিআইইউতে ইনট্রিনসিক ফিন্যান্স কাব আয়োজিত ‘কর্পোরেট টক’

-

চিটাগং ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউ) ফিন্যান্স বিভাগের নবগঠিত ‘ইনট্রিনসিক ফিন্যান্স কাব’র উদ্যোগে ‘কর্পোরেট টক’ শীর্ষক অনুষ্ঠান সম্প্রতি সিআইইউর জামালখান ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। সিআইইউ মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়টির ভিসি অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী। মূল আলোচক ছিলেন সিটি ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কায়েছ চৌধুরী এবং বিশেষ অতিথি ছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাইয়েরভিউ এ অ্যান্ড এম ইউনিভার্সিটির হিসাববিজ্ঞান, ফিন্যান্স ও এমআইএস বিভাগের অধ্যাপক সাহেদুর রহমান।
অনুষ্ঠানে মূল বক্তা কায়েছ চৌধুরী বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা, ব্যাংকিং ক্যারিয়ার, প্রজন্ম থেকে প্রজন্ম ব্যাংকিং ক্যারিয়ারের পরিবর্তন প্রক্রিয়া, ব্যাংকারের স্বভাব, প্রকৃতি, ক্যারিয়ার নির্বাচনের প্রক্রিয়া প্রভৃতি বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন। তিনি শিার্থীদের উদ্যোক্তা হওয়ার েেত্র সুনির্দিষ্ট পরিকল্পনা ও যথাযথ জ্ঞান অর্জনের ওপর গুরুত্ব দেন। শিার্থীদের বিডিজবস.কম ও ব্যাংক ইনফোবিডি.কম নিয়মিত অনুসরণ করারও পরামর্শ দেন তিনি।
অনুষ্ঠানের অপর বক্তা অধ্যাপক সাহেদুর রহমান শিার্থীদের সিজিপিএর পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করা ও বিনয়ী হওয়ার পরামর্শ দেন। এতে আরো বক্তব্য দেন সিআইইউর ব্যবসায় অনুষদের ডিন অধ্যাপক ড. নুরুল আবসার নাহিদ, ফাইন্যান্স ও অর্থনীতি বিভাগের প্রধান ড. সৈয়দ মনজুর কাদের, ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের প্রধান ড. মোহাম্মদ নাঈম আবদুল্লাহ, ম্যানেজম্যান্ট ও এমআইএস বিভাগের প্রধান ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী, মার্কেটিং বিভাগের প্রধান ড. রোবাকা শমশের এবং সহকারী অধ্যাপক কামরুদ্দীন পারভেজ। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইনট্রিনসিক ফিন্যান্স কাবের প্রেসিডেন্ট মো: ইরফান আহমেদ এবং কাবের পরিচালনা পর্ষদের সদস্যরা।


আরো সংবাদ



premium cement
তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী

সকল