২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সরকার গণতন্ত্রের অবকাঠামো ধ্বংস করছে : গোলাম আকবর খোন্দকার

-

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্ট ও সাবেক রাষ্ট্রদূত গোলাম আকবর খোন্দকার বলেছেন, মুখে গণতন্ত্রের কথা বললেও সরকার গণতন্ত্রের অবকাঠামো সম্পূর্ণ ধ্বংস করে ফেলেছে। জনগণ কোনো অন্যায়-অবিচারের প্রতিবাদ করতে সাহস পাচ্ছে না। মামলা-হামলা, জেল-জুলুম, গুম, হত্যা নির্যাতন নীরবে সব করছে। সম্পূর্ণ ষড়যন্ত্রমূলকভাবে বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়াকে কারাবন্দী করে রেখেছে এবং আরেকটি ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে আবারো মতায় থাকার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তবে দেশের জনগণ তা এবার হতে দেবে না। ঐক্যবদ্ধ সাংগঠনিক শক্তির মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
তিনি সম্প্রতি রাউজান পৌরসভা বিএনপির এক জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। রাউজান পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু আহম্মদের সভাপতিত্বে এবং সদস্যসচিব কুতুব উদ্দীন খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সহসভাপতি এম এ হালিম, সাবেক যুগ্ম সম্পাদক জসীম উদ্দীন সিকদার, নাজিম উদ্দীপ চৌধুরী, অধ্যাপক জসীম চৌধুরী, হাসান মোহাম্মদ জসীম, নুরুল হুদা, কমিশনার জাহাঙ্গীর আলম চৌধুরী, ছৈয়দ শাহ নেওয়াজ, এম এ হাসেম, মোহাম্মদ একরাম, মোহাম্মদ জাকির, মুরাদুল আলম, মোহাম্মদ নাছির, এরশাদুল আলম, শাহাদাত হোসেন, ওমর ফারুক প্রমুখ। সভা শেষে সর্বসম্মতিক্রমে গোপন ভোটের মাধ্যমে কুতুব উদ্দীন খানকে আহ্বায়ক এবং মুরাদুল আলমকে সদস্যসচিব করে রাউজান পৌরসভা বিএনপির সম্মেলন প্রস্তুত কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী দুই মাস অর্থাৎ ২২ আগস্টের মধ্যে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন করবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল