২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

শাহ ্জাব্বারিয়া হাসপাতালের রোগী কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী

-

বায়তুশ শরফ শাহ্ জাব্বারিয়া হাসপাতালের রোগী কল্যাণ সমিতিরি উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা গত ১৮ জুন আখতারাবাদ হাসপাতাল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। কবির আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বায়তুশ শরফ জামে মসজিদ আখতারাবাদের খতিব হাফেজ কারী মুহাম্মদ রহমত উল্লাহ। এতে প্রধান অতিথি ছিলেন বায়তুশ শরফ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা নুরুল ইসলাম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা: সাইফুল ইসলাম, টিপু চৌধুরী, মেম্বার রফিক আহমদ, ডা: খাইর আহমদ, নুর মোহাম্মদ জাহাঙ্গীর, মোহাম্মদ ইলিয়াছ, মো: বাদশা মিয়া, মোহাম্মদ মিয়া, মোহাম্মদ আলী, জাকির হোসেন, মোহাম্মদ শাহজাহান প্র্রমুখ। বক্তারা বলেন, মানুষ মানুষের জন্য একটি সার্বজনীন আবেদন। এই আবেদন নিয়ে ১৯৯৯ সাল থেকে কাজ করে যাচ্ছে বায়তুশ শরফ জব্বারিয়া হাসপাতাল। মানবসেবার মধ্যে অনেক কল্যাণ ও পুণ্য রয়েছে। নিঃস্বার্থে মানবজাতির সেবা করা একটি শ্রেষ্ঠ ইবাদত।

 

 


আরো সংবাদ



premium cement
টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সকল