১৮ আগস্ট ২০১৮

সাদার্ন ভার্সিটিতে অফিস ম্যানেজমেন্ট বিষয়ে প্রশিণ কর্মশালা অনুষ্ঠিত

-

সাদার্ন ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসিউরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে বিশ্বব্যাংকের অর্থায়নে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন পরিচালিত হাইয়ার এডুকেশন কোয়ালিটি এনহেনসমেন্ট প্রজেক্টের (হেকেপ) আওতায় দিনব্যাপী ‘অফিস ম্যানেজমেন্ট’ বিষয়ক প্রশিণ কর্মশালা সম্প্রতি ইউনিভার্সিটির হলরুমে অনুষ্ঠিত হয়েছে। ইউনিভার্সিটিতে কর্মরত কর্মকর্তাদের অফিস পরিচালনায় দতা বৃদ্ধি, ফাইল ম্যানেজমেন্ট ও প্রেজেন্টেশনে আরো যুগোপযোগী ও বিশ্বমানের করতে এ কর্মশালার আয়োজন করা হয়। এতে প্রশিক ছিলেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টের (বিআইএম) ম্যানেজমেন্ট কাউন্সেলর এম আমিনুর।
সাদার্ন ইউনিভার্সিটির আইকিউএসির পরিচালক প্রফেসর এ জে এম নুরুদ্দীন চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভিসি প্রফেসর ড. মো: নুরুল মোস্তফা। উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান প্রমুখ।
প্রশিক ফাইল ম্যানেজমেন্ট, ফাইল ম্যানেজমেন্ট এক্সারসাইজ ও প্রেজেন্টেশন, জব এটিকুয়েট, ম্যানার ও প্রটোকল, মিটিং, অফিস কমিউনিকেশন অ্যান্ড রেকর্ড ম্যানেজমেন্ট বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। পরে কর্মশালায় অংশ নেয়া কর্মকর্তাদের হাতে সনদপত্র তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

 


আরো সংবাদ