২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাংলার জনগণ আগামীতে এক দলীয় নির্বাচন করতে দেবে না : ইদ্রিস মিয়া

-

চট্টগ্রাম দণি জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ইদ্রিস মিয়া বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান না হলে এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হতো না। বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ জিয়াউর রহমানকে ষড়যন্ত্রের মাধ্যমে হত্যা করে এদেশ থেকে গণতন্ত্রকে নির্বাশিত করা হয়েছে। শেখ হাসিনার অবৈধ সরকার ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে মতা দখল করে বসে আছে। আজ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে নিপে করে পুনরায় একদলীয় নির্বাচনের ষড়যন্ত্র করছে। বাংলার জনগণ আগামীতে একদলীয় নির্বাচন করতে দেবে না।
তিনি গত শনিবার পটিয়া উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম শাহাদতবার্ষিকী ও দেশনেত্রী খালেদা জিয়ার কারামুক্তি এবং সুস্থতা কামনা উপলে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
পটিয়া উপজেলা বিএনপির সভাপতি মো: জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেনÑ জাহাঙ্গীর আলম চৌধুরী, সোলাইমান বাদল, আবুল কালাম, আবু জাফর ফারুকী, রফিক খান, দিদারুল আলম সিকদার, জসিম উদ্দিন, আবু জাফর চৌধুরী, জাগির হোসেন মেম্বার, শওকত আলী, আবদুল আজিজ সওদাগর, জাকির হোসেন, আবদুল জলিল, কাজী এয়াকুব আলী, মনসুর আলম, রাসেদ কবির আরমান, ইব্রাহিম, আবুল হাসেম মেম্বার, আবদুল করিম মেম্বার প্রমুখ।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল