১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সাদার্ন ভার্সিটিতে ক্যারিয়ার কাব উদ্বোধন

-

সাদার্ন ইউনিভার্সিটি ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারে যুক্ত হলো ক্যারিয়ার কাব। গত বৃহস্পতিবার ইউনিভার্সিটির হলরুমে উদ্বোধন অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু হলো এ কাবের। শিার্থীদের ক্যারিয়ার গঠন ও উন্নয়নে সচেতন এবং মানসম্পন্ন শিা গ্রহণে আগ্রহী ও দক্ষতা অর্জনে কাউন্সেলিং, সেমিনার ও ফিল্ডওয়ার্কসহ বিভিন্ন ধরনের মোটিভেশনাল প্রোগ্রামের আয়োজন করবে ক্যারিয়ার কাব।
ডেপুটি ডিরেক্টর রিজোয়ান রাজনের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জহির উদ্দিন আহমেদ। উপস্থিত ছিলেনÑ সাদার্ন ইউনিভার্সিটির প্রো-ভিসি প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, বিলস লেবার রিসোর্স অ্যান্ড সাপোর্ট সেন্টার প্যারা কো-অর্ডিনেটর রিজওয়ান রহমান প্রমুখ।
প্রধান বক্তা জহির উদ্দিন আহমেদ বলেন, শিার্থীদের মানসিকতা সব সময় ইতিবাচক হওয়া উচিত। জীবনে সফল হতে হলে কখনো কোনো কাজকে ছোট করে দেখা যাবে না অর্থাৎ নিজের ওপর অর্পিত দায়িত্বকে আনন্দের সাথে উপভোগ করতে হবে। ক্যারিয়ারের জন্য ইচ্ছাশক্তি এবং আত্মবিশ্বাসই মূল স্তম্ভ। যে কাজ করে তুমি আনন্দ পাও শুধু সেটাই কর, দেখবে ক্যারিয়ার হয়ে গেছে। কোনো নেতিবাচক কর্মকাণ্ডে আসক্ত না হয়ে যুক্তি ও দর্শন দিয়ে ভালোকে বেছে নাও।
সাদার্ন ইউনিভার্সিটি ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের অংশ হিসেবে ক্যারিয়ার কাব গঠনে অগ্রণী ভূমিকা রেখেছে বিভিন্ন বিভাগের নয়জন শিার্থী। বর্তমানে ৫০ জন শিার্থী সাদার্ন ক্যারিয়ার কাবের সদস্য হয়েছেন।


আরো সংবাদ



premium cement
সম্ভাবনা সত্ত্বেও সামুদ্রিক সম্পদ আহরণে ঘাটতির কথা বললেন প্রধানমন্ত্রী লাল গালিচা, ডুবুরি আর একলা সন্ন্যাসী রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সকল