২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাদার্ন ভার্সিটিতে ক্যারিয়ার কাব উদ্বোধন

-

সাদার্ন ইউনিভার্সিটি ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারে যুক্ত হলো ক্যারিয়ার কাব। গত বৃহস্পতিবার ইউনিভার্সিটির হলরুমে উদ্বোধন অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু হলো এ কাবের। শিার্থীদের ক্যারিয়ার গঠন ও উন্নয়নে সচেতন এবং মানসম্পন্ন শিা গ্রহণে আগ্রহী ও দক্ষতা অর্জনে কাউন্সেলিং, সেমিনার ও ফিল্ডওয়ার্কসহ বিভিন্ন ধরনের মোটিভেশনাল প্রোগ্রামের আয়োজন করবে ক্যারিয়ার কাব।
ডেপুটি ডিরেক্টর রিজোয়ান রাজনের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জহির উদ্দিন আহমেদ। উপস্থিত ছিলেনÑ সাদার্ন ইউনিভার্সিটির প্রো-ভিসি প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, বিলস লেবার রিসোর্স অ্যান্ড সাপোর্ট সেন্টার প্যারা কো-অর্ডিনেটর রিজওয়ান রহমান প্রমুখ।
প্রধান বক্তা জহির উদ্দিন আহমেদ বলেন, শিার্থীদের মানসিকতা সব সময় ইতিবাচক হওয়া উচিত। জীবনে সফল হতে হলে কখনো কোনো কাজকে ছোট করে দেখা যাবে না অর্থাৎ নিজের ওপর অর্পিত দায়িত্বকে আনন্দের সাথে উপভোগ করতে হবে। ক্যারিয়ারের জন্য ইচ্ছাশক্তি এবং আত্মবিশ্বাসই মূল স্তম্ভ। যে কাজ করে তুমি আনন্দ পাও শুধু সেটাই কর, দেখবে ক্যারিয়ার হয়ে গেছে। কোনো নেতিবাচক কর্মকাণ্ডে আসক্ত না হয়ে যুক্তি ও দর্শন দিয়ে ভালোকে বেছে নাও।
সাদার্ন ইউনিভার্সিটি ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের অংশ হিসেবে ক্যারিয়ার কাব গঠনে অগ্রণী ভূমিকা রেখেছে বিভিন্ন বিভাগের নয়জন শিার্থী। বর্তমানে ৫০ জন শিার্থী সাদার্ন ক্যারিয়ার কাবের সদস্য হয়েছেন।


আরো সংবাদ



premium cement
রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন

সকল