২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন

নাছির উদ্দীন সভাপতি রুহুল আমিন মহাসচিব

-


চট্টগ্রামস্থ আগ্রাবাদ হোটেলে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের এক সাধারণ সভা গত মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। সভায় বাংলাদেশের আটটি বিভাগ ও ৬৪ জেলার ফুটবল অ্যাসোসিয়েশনের মধ্যে বেশির ভাগ অ্যাসোসিয়েশনের সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মত সিদ্ধান্তক্রমে চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীনকে সভাপতি এবং সাইফ পাওয়ারকেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ক্রীড়া সংগঠক তরফদার মো: রুহুল আমিনকে মহাসচিব নির্বাচিত করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সহসভাপতি সিরাজউদ্দিন মো: আলমগীর, মহাসচিব আশিকুর রহমান মিকু, বরিশাল ডিএফএ’র সভাপতি মো: আলমগীর হোসেন আলো, ঢাকা ডিএফএ’র সভাপতি আবদুর রহিম, সিলেট ডিএফএ’র সভাপতি মাহি সেলিম, রাজশাহী ডিএফএ’র সভাপতি রাফিউস সামস প্যাডী, নাটোর ডিএফএ’র সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল প্রমুখ।
সভায় কর্মকর্তারা খেলাধুলার উন্নয়নে বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরেন এবং তা আদায়ের জন্য যুব ও ক্রীড়ামন্ত্রী বরাবরে স্মারকলিপি দেয়ার সিদ্ধান্ত নেন। এ ছাড়াও জেলা ও বিভাগীয় পর্যায়ের দুস্থ ও অসহায় ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের সহযোগিতার জন্য দুস্থ তহবিল গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ওই তহবিলে সাইফ পাওয়ার টেকের স্বত্ব¡াধিকারী তরফদার মো: রুহুল আমিন ১০ লাখ টাকা অনুদান দেয়ারও ঘোষণা দেন।

 


আরো সংবাদ



premium cement
জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা

সকল