২৩ অক্টোবর ২০১৮

পবিত্র ইসলাম ন্যায় ও সুবিচার শিা দেয় : চসিক মেয়র

-

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের বাণী প্রচার ও প্রসারের লে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। বঙ্গবন্ধু বলেছিলেন, ‘আমরা লেবাস সর্বস্ব ইসলামে বিশ্বাসে নই। আমরা বিশ্বাসী ইনসাফের ইসলামে’। মেয়র বলেন, পবিত্র ইসলাম জগতবাসীকে ন্যায় ও সুবিচার শিা দেয়। অন্যায়, অত্যাচার, শোষণ, বঞ্চনা পবিত্র ইসলামে নেই। তিনি হেফজ খানা ও এতিমখানা প্রতিষ্ঠা করে ইসলামের খেদমতে অবদান রাখায় প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জুকে ধন্যবাদ জানান।
গত ২৯ মে নগরীর উত্তর কাট্টলী সিটি গেট এলাকায় জমির আহম্মদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন প্রতিষ্ঠিত জোহরা জমির হেফজ ও এতিমখানা উদ্বোধন উপলে এক ইফতার মাহফিলে প্রধান অতিথির ভাষণে মেয়র এ কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১০ নং উত্তর কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জু। হেফজ ও এতিমখানা উদ্বোধন অনুষ্ঠানে আকবরশাহ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, সমাজসেবক আমানত উল্লাহ মাস্টার, লোকমান আলী, গিয়াস উদ্দিন চৌধুরী, ইকবাল চৌধুরী, কামাল উদ্দিন মাস্টার, আবুল খায়ের, আবু সুফিয়ান, গিয়াস উদ্দিন, শাহবুদ্দিন, রোখন উদ্দিন চৌধুরীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ