২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পবিত্র ইসলাম ন্যায় ও সুবিচার শিা দেয় : চসিক মেয়র

-

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের বাণী প্রচার ও প্রসারের লে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। বঙ্গবন্ধু বলেছিলেন, ‘আমরা লেবাস সর্বস্ব ইসলামে বিশ্বাসে নই। আমরা বিশ্বাসী ইনসাফের ইসলামে’। মেয়র বলেন, পবিত্র ইসলাম জগতবাসীকে ন্যায় ও সুবিচার শিা দেয়। অন্যায়, অত্যাচার, শোষণ, বঞ্চনা পবিত্র ইসলামে নেই। তিনি হেফজ খানা ও এতিমখানা প্রতিষ্ঠা করে ইসলামের খেদমতে অবদান রাখায় প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জুকে ধন্যবাদ জানান।
গত ২৯ মে নগরীর উত্তর কাট্টলী সিটি গেট এলাকায় জমির আহম্মদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন প্রতিষ্ঠিত জোহরা জমির হেফজ ও এতিমখানা উদ্বোধন উপলে এক ইফতার মাহফিলে প্রধান অতিথির ভাষণে মেয়র এ কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১০ নং উত্তর কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জু। হেফজ ও এতিমখানা উদ্বোধন অনুষ্ঠানে আকবরশাহ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, সমাজসেবক আমানত উল্লাহ মাস্টার, লোকমান আলী, গিয়াস উদ্দিন চৌধুরী, ইকবাল চৌধুরী, কামাল উদ্দিন মাস্টার, আবুল খায়ের, আবু সুফিয়ান, গিয়াস উদ্দিন, শাহবুদ্দিন, রোখন উদ্দিন চৌধুরীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল