২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিজয়ের ল্েয সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : শাহজাহান চৌধুরী

-

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও নগর কর্মপরিষদ সদস্য সাবেক এমপি শাহাজাহান চৌধুরী বলেছেন, আজ শ্রমিকেরা অসহায় জীবনযাপন করছে, পবিত্র রমযানে নিত্যপণ্যের মূল্যের ঊর্ধ্বগতিতে শ্রমিকেরা দিশেহারা। বর্তমান সরকার দেশ চালাতে ব্যর্থ। তিনি এই ব্যর্থ সরকারকে হঠাতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
সম্প্রতি বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরী আয়োজিত চট্টগ্রাম ১০ নির্বাচনী এলাকায় সুবিধাবঞ্চিতদের জন্য শ্রমিক প্রতিনিধিদের মাধ্যমে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।
শাহাজাহান চৌধুরী বলেন, বর্তমান সরকার পুনরায় ক্ষমতায় থাকতে নিজেদের হাতে নির্বাচন করতে চায় যা জনগণ মেনে নেবে না। তিনি অবিলম্বে কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচন দেয়ার আহ্বান জানান। সংগঠনের মহানগরীর সভাপতি মুক্তিযোদ্ধা আবু তাহের খান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। নগর সেক্রেটারি এস এম লুৎফর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রমিক নেতা কামাল উদ্দিন আহমদ, মো: নুরুন্নবী, শিল্প শ্রমিক এলাকার নেতা মো: জাহাঙ্গীর আলম, আওলাদ হোসেন, রিকশা শ্রমিক নেতা মো: আলমগীর, সিএনজি শ্রমিক নেতা মো: বশির, নির্মাণশ্রমিক নেতা মো: ইব্রাহিম, রেলশ্রমিক নেতা আবদুর রহিম ও অলিউল্লাহ প্রমুখ।


আরো সংবাদ



premium cement