২১ জুন ২০১৯

রিজেন্সিতে ছবি প্রতিযোগিতা

-

প্রথমবারের মতো ছবি প্রতিযোগিতার আয়োজন করেছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট। এতে অংশগ্রহণ করে বিজয়ী হলে প্রিয়জনের সাথে হোটেলটিতে একটি বিশেষ দিনে স্টেক আইটেম খাওয়ার সুযোগ মিলবে।
‘উইন অ্যা স্টেক ডেট’ শিরোনামে এ প্রতিযোগিতায় অংশ নিতে হলে প্রথমে লাইক দিতে হবে হোটেলটির ফেসবুক পেজে। এরপর ‘উইন অ্যা স্টেক ডেট’ ইভেন্ট পেজে প্রিয়জনের সাথে একটি রোমান্টিক ছবি দিতে হবে। আর বিস্তারিত লিখে জানাতে হবে কেন নিজেদের ‘প্রাইম পেয়ার’ মানে ‘সফল যুগল’ মনে করেন।
অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্য থেকে বেছে নেয়া হবে তিন যুগলকে। তারাই বিশেষ স্টেক ডিনারে থাকার সুযোগ পাবেন। এ আয়োজনে ছবি পোস্ট করে অংশগ্রহণের শেষ সময় ১০ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত।
প্রতিযোগিতার বিজয়ী তার প্রিয়জনের সাথে অংশ নিতে পারবেন ঢাকা রিজেন্সির স্টেক ডিনারে।


আরো সংবাদ

মেয়াদোত্তীর্ণ ওষুধ নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে গণমাধ্যমকর্মীদের সাথে বিতর্ক ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সাথে জাতীয় পার্টি নেতৃবৃন্দের বৈঠক খাদ্য সংরক্ষণে ১৭০টি খাদ্য গুদাম ও ২০০টি সাইলো নির্মাণ করা হচ্ছে আরব আমিরাত ও মালয়েশিয়ায় কর্মী প্রেরণ শিগগিরই : সংসদে প্রতিমন্ত্রী মৎস্যজীবী দলের ঢাকা মহানগর কমিটি বিলুপ্ত জলাবদ্ধতা-যানজটে রাজধানীতে চরম ভোগান্তি লড়াই করেও পারলো না বাংলাদেশ টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় আরো ২ জনের সাক্ষ্য বিশ্ব শরণার্থী দিবস উপলক্ষে রোহিঙ্গা ক্যাম্পে বিক্ষোভ কুমিল্লায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ প্রি-পেইড মিটারে দুর্নীতি ওজোপাডিকো ও সংগ্রাম কমিটিকে নিয়ে বসবেন খুলনার মেয়র

সকল