১০ ডিসেম্বর ২০১৮

মতিঝিলে ‘পাঠাও’ মোটরসাইকেলের চালকসহ যাত্রী নিহত

-

রাজধানীর মতিঝিলে অজ্ঞাত গাড়ির ধাক্কায় অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্রতিষ্ঠান পাঠাও-এর চালকসহ মোটরসাইকেলের এক যাত্রী নিহত হয়েছেন। রোববার রাত ১০টার পর এই দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলটির চালক রিপন সিকদার (৩০) খিলগাঁও হাজীপাড়ার বাসিন্দা। তার বাবার নাম হজরত আলী।
মোটরসাইকেলে থাকা নিহত যাত্রীর নাম জানে আলম গাজী (৩২)। জানে আলম গোপালগঞ্জ সদরের আবুল বাসার গাজীর ছেলে। জানা গেছে, নিহত জানে আলম গাজী ঢাকার জয়কালী মন্দিরের পাশে ডিসিসি রোডে থাকতেন। তিনি নবাবপুরে হাজী মার্কেটের ব্যবসায়ী।
নিহত জানে আলম মিরপুর থেকে পাঠাওয়ের মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। মতিঝিল এলাকায় আসার পর তাদের মোটরসাইকেলটিকে একটি লরি ধাক্কা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই আলম ও মোটরসাইকেলটির চালক নিহত হন। মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, মতিঝিলের ২৪তলা ভবনের পাশে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে গেছেন চালক। এতে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

 


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)