২৬ সেপ্টেম্বর ২০১৮

মতিঝিলে ‘পাঠাও’ মোটরসাইকেলের চালকসহ যাত্রী নিহত

-

রাজধানীর মতিঝিলে অজ্ঞাত গাড়ির ধাক্কায় অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্রতিষ্ঠান পাঠাও-এর চালকসহ মোটরসাইকেলের এক যাত্রী নিহত হয়েছেন। রোববার রাত ১০টার পর এই দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলটির চালক রিপন সিকদার (৩০) খিলগাঁও হাজীপাড়ার বাসিন্দা। তার বাবার নাম হজরত আলী।
মোটরসাইকেলে থাকা নিহত যাত্রীর নাম জানে আলম গাজী (৩২)। জানে আলম গোপালগঞ্জ সদরের আবুল বাসার গাজীর ছেলে। জানা গেছে, নিহত জানে আলম গাজী ঢাকার জয়কালী মন্দিরের পাশে ডিসিসি রোডে থাকতেন। তিনি নবাবপুরে হাজী মার্কেটের ব্যবসায়ী।
নিহত জানে আলম মিরপুর থেকে পাঠাওয়ের মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। মতিঝিল এলাকায় আসার পর তাদের মোটরসাইকেলটিকে একটি লরি ধাক্কা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই আলম ও মোটরসাইকেলটির চালক নিহত হন। মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, মতিঝিলের ২৪তলা ভবনের পাশে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে গেছেন চালক। এতে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

 


আরো সংবাদ

ডিজিটাল নিরাপত্তা আইন : প্রফেসর আসিফ নজরুলের বিশ্লেষণ আফগানিস্তান নিয়ে যা বললেন ধোনি কিশোরগঞ্জের মালা-রুমা বেগমদের স্বাবলম্বী হওয়ার গল্প রাঙ্গামাটির কাউখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২২টি দোকান পুড়ে ছাই আত্মহত্যার চেষ্টা করলেই কারাদণ্ড বা জরিমানা ভেনিজুয়েলাকে একঘরে করতে কলম্বিয়ার প্রেসিডেন্টের আহ্বান আন্তর্জাতিক সকল বিরোধ নিষ্পত্তি ও সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইয়ে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ভারতে বন্যায় ১০ জনের প্রাণহানি ভিয়েতনামে ছুরিকাঘাতে একই পরিবারের ৩ সদস্য নিহত জাতিসঙ্ঘ শরণার্থী পুরস্কার পেলেন সুদানী চিকিৎসক ভারতে মধ্য আকাশে বিমানে আতঙ্ক!

সকল