ঢাকা, সোমবার,২২ এপ্রিল ২০১৯

মিউজিক

নতুন বছরে প্রথম গাইলেন শহীদ

বিনোদন প্রতিবেদক

০৬ ফেব্রুয়ারি ২০১৬,শনিবার, ১৭:২৯


প্রিন্ট

‘এক জীবন’খ্যাত সঙ্গীতশিল্পী সৈয়দ শহীদ নতুন বছরে প্রথম গাইলেন। সব কিছু আমি ভুলতে পারি,পারবো না শুধু ভুলতে তোমায়’ শিরোনামে গানটি লিখেছেন নাট্যনির্মাতা ও গীতিকার জিয়াউদ্দিন আলম। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। গত ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় মুশফিক লিটু এর স্টুডিওতে গানটির রেকর্ড শেষ হয়েছে। গানটি আগামী ভালোবাসা দিবস উপলক্ষে ‘গল্প কথা’ শিরোনামে মিশ্র অ্যালবামে গানটি থাকবে বলে জানিয়েছেন শহীদ। অ্যালবামটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত হবে বলে জানিয়েছেন তিনি।
এ ছাড়া শহীদের অনেক দিন পর নতুন একটি মিউজিক ভিডিও ‘তুমি ছাড়া কে আছে আমার’ শিরোনামে ভালোবাসা দিবস উপলক্ষে ইউটিউবে প্রকাশ করবেন।
শহীদ দূরবীন ব্যান্ডের কর্ণধার ও ভোকালিস্ট পাশাপাশি একক গান দিয়েও শ্রোতাদের কাছে জনপ্রিয় ‘এক জীবন’খ্যাত এই সঙ্গীতশিল্পী। খুব বেশি না হলেও বছরজুড়ে সঙ্গীতে নিয়মিত তিনি।
এ প্রসঙ্গে শহীদ বলেন, ২০১৬ সালে আমি প্রথম গান গাইলাম। এমনিতে আমি মুশফিক ভাইয়ের ফ্যান তার সুরে প্রথম গান করেছি। অসাধারণ একটি প্রেমের গান। গানটিতে ভালোবাসা মাখামাখি আছে। গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম, আমার ছোট ভাই তার লেখা গান এর আগেও করেছি। আলম অনেক ভালো লিখেছেন গানটি। আশা করি শ্রোতাদের ভালো লাগবে। শহীদ জানিয়েছে দূরবীনের পঞ্চম অ্যালবামের কাজ চলছে। এ বছরের শেষের দিকে অ্যালবামটি বাজারে আনার ইচ্ছে আছে। এ ছাড়া স্টেজশো নিয়ে বেশির ভাগ সময় ব্যস্ত থাকতে হচ্ছে। আর টেলিভিশনে রয়েছে প্রতি মাসে নিয়মিত সরাসরি সঙ্গীতানুষ্ঠান।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫